নাটোরে ব্যবসার টাকা ডাকাতিকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১০

নাটোর জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৪:৪৮ পিএম, শুক্রবার, ২৮ ডিসেম্বর ২০১৮ | ২৫৬

নাটোরের বড়াইগ্রামে ছাগল বিক্রির টাকা ডাকাতি হওয়াকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে সৃষ্ট সংঘর্ষে মহিলাসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে।

শুক্রবার সকালে বড়াইগ্রাম পৌরসভার লক্ষীকোল মহল্লায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে চারজনকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। স্থানীয়রা জানান, গত এক সপ্তাহ আগে ছাগল ব্যবসায়ী মিলন হোসেন ট্রাকযোগে ঢাকায় ছাগল বিক্রি করতে পাঠান। ফিরে এসে ট্রাক ড্রাইভার তার কাছে থাকা ছাগল বিক্রির ৪ লাখ ৩০ হাজার টাকার পুরোটাই পথে ডাকাতেরা ছিনিয়ে নিয়েছে বলে মিলনকে জানায়।

শুক্রবার মিলন এ টাকা ছিনতাইয়ের প্রকৃত রহস্য তার চাচাতো ভাই অপর ছাগল ব্যবসায়ী সাখাওয়াত হোসেন জানে বলে দাবী করলে তাদের মধ্যে তর্ক বাধে। বিতর্কের এক পর্যায়ে উভয় পক্ষে সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হন। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় মিলন হোসেন (৩৫) তার বাবা লোকমান হোসেন (৫৫), মা নুরুন্নাহার বেগম (৫০), ভাই শাহিন (৩৫) কে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে এবং সাখাওয়াত হোসেন (৪০), মোস্তাফা (৫৬) ও মাবিয়া খাতুন (৩২) কে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংঘর্ষের ঘটনায় এ রিপোর্ট লেখা পর্যন্ত উভয় পক্ষে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক ফারুক আহম্মেদ জানান, এ ঘটনায় কোন লিখিত এজাহার পাওয়া যায়নি। এজাহার পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ফিরোজ আহমেদ/