ধনবাড়ীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ভুয়া চিকিৎসকের জরিমানা

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশিত: ০৪:৫৩ পিএম, বৃহস্পতিবার, ৩০ আগস্ট ২০১৮ | ২৬৩

টাঙ্গাইলের ধনবাড়ীতে আমজাদ হোসেন নামে এক ভুয়া দন্ত চিকিৎসককে চিকিৎসার নামে রোগীদের সাথে দীর্ঘদিন যাবৎ প্রতারণার অভিযোগে ৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা।

ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক আল্পনা রানী বর্ধন জানান, ধনবাড়ী পৌর শহরের ঈদ গাঁ রোড়ের গ্রামীণ ব্যাংকের সামনে আমিনা ডেন্টাল কেয়ারের আমজাদ হোসেন কোন ধরনের দন্ত চিকিৎসক না হয়েও বিশেষজ্ঞ দন্ত চিকিৎসকের নাম ও প্যাড ব্যবহার করে দীর্ঘদিন যাবৎ রোগীদের সাথে প্রতারণা করে আসছিল। এ ব্যাপারে অভিযোগ পেয়ে বৃহস্পতিবার ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার অভিযান চালিয়ে ওই ভুয়া ডাক্তার আমজাদ হোসেনকে ৫ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন এবং তাকে ভবিষ্যতের জন্য সতর্ক করেছেন।

উল্লেখ্য এর আগেও একাধিকবার টাঙ্গাইলের সিভিল সার্জন উক্ত আমিনা ডেন্টল কিনিকের লাইসেনবিহীন অবস্থায় চিকিৎসা সেবা প্রদান এবং ভুয়া ডাক্তার দিয়ে খ্যাতনামা বিশেষজ্ঞ চিকিৎসকের নাম ও প্যাড ব্যবহার করে চিকিৎসার নামে রোগীদের সাথে প্রতারণা না করতে সতর্ক করে দেন। যার স্বারক নং সিএসটাং/শা-৮/২০১৭/১৫৩০।

ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা জানান, আগামীদিনেও এ অভিযান অব্যহত থাকবে।