টাঙ্গাইলে শিক্ষক-কর্মচারীদের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

স্টাফ রির্পোটার
প্রকাশিত: ১২:১০ এএম, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯ | ২৩৫

বেসরকারী শিক্ষক-কর্মচারীদের অবসর সুবিধা বোর্ড ও কল্যাণ ট্রাস্ট এর জন্য ১০% কর্তনাদেশের প্রজ্ঞাপন বাতিল এবং মাধ্যমিক শিক্ষা জাতীয় করণের দাবীতে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে শিক্ষক-কর্মচারীবৃন্দ।

বাংলাদেশ শিক্ষক সমিতি টাঙ্গাইল সদর উপজেলা শাখা এ কর্মসূচীর আয়োজন করেন। এ কর্মসূচীর মাধ্যমে প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী বরাবরে একটি স্মারকলিপি পেশ করা হয়।

এ উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে নিরালা মোড় কেন্দ্রীয় শহীদ মিনার থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুতপূর্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় শহীদ মিনারে এসে শেষ হয়।

এর আগে শহীদ মিনার প্রাঙ্গনে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেনÑ বাংলাদেশ শিক্ষক সমিতি টাঙ্গাইল সদর উপজেলা শাখার সভাপতি মোঃ আজহারুল ইসলাম,সাধারন সম্পাদক শামীম আল মামুন জুয়েল প্রমূখ। এ

সময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন, মোঃ আব্দুল মান্নান সরকার, মোস্তাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, শিক্ষক কল্যাণ ট্রাস্টের সভাপতি আব্দুল হাকিম, সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন। এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীবৃন্দ এ কর্মসূচিতে অংশগ্রহন করেন।