মির্জাপুরে তরঙ্গ নিউজের ৩য় বর্ষে পদার্পণ

মির্জাপুর প্রতিনিধি
প্রকাশিত: ০৭:৫৫ পিএম, শনিবার, ৩ ফেব্রুয়ারী ২০১৮ | ৩২৯

টাঙ্গাইলের মির্জাপুরে তরঙ্গ নিউজের ২য় বছরপূর্তি ও ৩য় বর্ষে পদাপর্ণ উপলক্ষে জমকালো আয়োজনের মধ্য দিয়ে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বেলা ১১টার সময় মির্জাপুর পুরাতন বাসস্ট্যান্ড সংলগ্ন জামান সুপার মার্কেটে জাতীয় সাংবাদিক সংস্থার কার্যালয়ে আলোচনা সভা করা হয়।

উক্ত আলোচনা সভায় তরঙ্গ নিউজের মির্জাপুর উপজেলা প্রতিনিধি রাব্বি ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল।

সে সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি (সাংবাদিক) মাজহারুল ইসলাম শিপলু, মির্জাপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও মানব কন্ঠ পত্রিকার উপজেলা প্রতিনিধি এস.এম এরশাদ আলম, জাতীয় সাংবাদিক সংস্থা উপজেলা শাখার সাধারণ সম্পাদক (সাংবাদিক) সঞ্জয় কুমার, মির্জাপুর রিপোটার্স ইউনিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ও যুগান্তর পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ সাজজাদ হোসেন, আমার সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ সানোয়ার হোসেন, দৈনিক কালের বার্তা ও অপরাধ তথ্য পত্রিকার উপজেলা প্রতিনিধি সাইফুল ইসলামসহ বিভিন্ন পিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আলোচনা সভায় তরঙ্গ নিউজের সম্পাদকসহ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে দেশ ও জনগণের কল্যাণে কাজ করার জন্য সব সময় পাশে থাকবে, অসহায় মানুষদের কথা তুলে ধরবেন তরঙ্গ নিউজের সকল সাংবাদিক “তরঙ্গ নিউজ” এই আশা ব্যক্ত করেন সভাপতি।

আলোচনা সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাদকের বিরুদ্ধে সকলকে সোচ্চার হতে হবে। সাংবাদিকদের বিশেষ দৃষ্টি আকর্ষণ করে মাদক মুক্তের জন্য সংবাদ পরিবেশনের কথা ব্যক্ত করেন তিনি। সবশেষ তরঙ্গ নিউজের সফলতা কামনা করেন তিনি।