মিজানুর রহমানের মৃত্যুতে ভোলা পুলিশ সুপারের শোক

কামরুজ্জামান শাহীন,ভোলা
প্রকাশিত: ১২:০৮ পিএম, সোমবার, ১৩ জুলাই ২০২০ | ১২৩

করোনানা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের নগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. মিজানুর রহমান মৃত্যু বরণ করেছেন (ইন্নাল্লিলাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার (১৩ জুলাই) ভোর রাত সাড়ে ৩ টায় দিকে রাজধানী ঢাকায় রাজারবাগে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার ও অতিরিক্ত পুলিশ সুপার মো. আবুল কালাম আজাদ, তারা মরহুমের আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

জানা যায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের নগর গোয়েন্দা (দক্ষিণ) বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. মিজানুর রহমান করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৮ জুনন থেকে রাজারবাগে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। স¤প্রতি তার অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। কিন্তু চিকিৎসকদের সব চেষ্টা ব্যর্থ করে দেয়ে আজ ভোর রাত সাড়ে ৩ টার দিকে তিনি মৃত্যু বরণ করেন।

তিনি করোনা ভাইরাস প্রতিরোধের একজন সস্মুখযোদ্ধা ২২তম বিসিএসে উত্তীর্ণ হয়ে পুলিশ বিভাগে যোগদান করেন। এ ভাইরাসের সংক্রমণের শুরু থেকে চট্রগ্রাম নগরবাসীকে রক্ষায় দায়িত্বশীল ভূমিকায় অবতীর্ন ছিলেন। চট্টগ্রামের আগে তিনি ঝিনাইদহের পুলিশ সুপার হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করেন।

এদিকে উপ-পুলিশ কমিশনার মো. মিজানুর রহমানের মৃত্যুতে আরো শোক প্রকাশ করেছেন ভোলা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মহসিন আল ফারুখ, লালমোহন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান ও চরফ্যাশন সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শেখ সাব্বির হোসেন।