চকরিয়া পৌরসভাকে

আধুনিক পরিচ্ছন্ন শহর বিনির্মাণে ব্যবসায়ী সুধীজনের কমিটি গঠিত

এম,জুনাইদ উদ্দিন
প্রকাশিত: ০২:১৯ পিএম, বুধবার, ৬ মার্চ ২০১৯ | ১৬১

চকরিয়া পৌরসভাকে আধুনিক পরিচ্ছন্ন শহরে উন্নীতকরনে ব্যবসায়ী ও সুধীজনের সমন্বয়ে কমিটি গঠন করা হয়েছে।
মঙ্গলবার (৫মার্চ) শহরে যানজট নিরসনকল্পে কমিটি গঠন উপলক্ষে উপজেলা পরিষদ কার্যালয়ে মোহনায় চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরউদ্দিন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় উপস্থিত থেকে বক্তব্য দেন চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, পৌরসভার প্রথম চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ারর হাকিম দুলাল ও আনোয়ার শপিং কমপ্লেক্সের মালিক আলহাজ্ব আনোয়ার হোসেন, হক সুপার মার্কেটের মালিক মুজিবুল হক (মনু), চকরিয়া শপিং সেন্টারের মালিক রেজাউল হক সওদাগর, চকরিয়া পৌরসভার সচিব মাস-উদ মোর্শেদ। সভা শেষে সকলের সম্মতিক্রমে একটি আহবায়ক কমিঠি গঠন করা হয়েছে।

কমিটির উপদেষ্টা পরিষদ হচ্ছেন চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, পৌরসভার প্রথম চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হাকিম দুলাল ও আনোয়ার শপিং কমপ্লেক্সের মালিক আলহাজ্ব আনোয়ার হোসেন।কমিটিতে আহবায়ক -মুজিবুল হক (মনু)-মালিক হক সুপার মার্কেট ও সদস্য সচিব-রেজাউল হক সওদাগর-মালিক চকরিয়া শপিং।

কমিটির সদস্যরা হলেন আবুল কালাম (আবু সওদাগর)বিমান বন্দর কাঁচাবাজার ব্যবসায়ী সমিতি, নাছির উদ্দিন (নোভা নাছির)-রড় সিমেন্ট ব্যবসায়ী সমিতি, হাজী কামাল উদ্দিন-ঔষধ ব্যবসায়ী সমিতি, মুজিবুল হক-কাউন্সিলর ৮নং ওয়ার্ড ও যানবাহন ব্যবসায়ী সমিতি, জামাল উদ্দিন-ডেন্টাল চিকিৎসা ব্যবসায়ী সমিতি এবং সভাপতি/সাধারন সম্পাদক স্বর্ণ ব্যবসায়ী সমিতি।

গঠিত কমিটিকে চকরিয়া পৌরশহরের চিরিংগা যানযট নিরসন, মার্কেটে ক্রেতা সাধারনের নিরাপত্তা নিশ্চিত করন,পরিষ্কার-পরিচ্ছনতা,সিসি ক্যামরা স্থাপন, পাবলিক টয়লেট স্থাপন ও ব্যবসায়ীদের বিভিন্ন অসুবিধা দূরিকরণে সার্বিক কার্যক্রম গ্রহণ করবেন।