পঞ্চগড়ে আন্তর্জাতিক মানবাধিকার দিবস উদযাপন

আমিরুল ইসলাম
প্রকাশিত: ০৪:০১ পিএম, সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ | ২৪৭
১০ ডিসেম্বর বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা, আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন পঞ্চগড় জেলা শাখার আয়োজনে এক বিশেষ র‌্যালী ও আলোচনা মাধ্যমে দিবসটি পালিত হয়।
 
সোমবার সকাল ১০.০০ টায় "হে বিশ্ববাসী, সুন্দর পৃথিবীতে শান্তিতে বাচতে দাও!" এই শ্লোগানে পঞ্চগড় কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে থেকে একটি র‍্যালী বের হয় এবং শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পঞ্চগড় চৌরঙ্গী মোড়ে এসে আলোচনা সভায় অংশ নেয়।
 
আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা, আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের পঞ্চগড় জেলা শাখার সভাপতি মোঃ আব্দুস সাত্তার এর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন পঞ্চগড় জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি এ্যাডঃ মোঃ জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ রসুল বক্স মানিক, সাধারণ সম্পাদক সাইদুজ্জামান রেজা, সহ-সাধারণ সম্পাদক রেজাউল করিম আলম, দপ্তর সম্পাদক আতিকুজ্জামান আতিক, জেলা রিপোর্টাস ক্লাবের সভাপতি মোঃ সেলিম সোহাগ সহ প্রশাসনিক, রাজনৈতিক, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ এবং বিভিন্ন ইলেক্ট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিক বৃন্দ।
 
দিবসটি উপলক্ষে আলোচনা সভা শেষে আসক ফাউন্ডেশন পঞ্চগড় শাখার সভাপতি মোঃ আব্দুস সাত্তার মূল্যবান বক্তব্য রেখে সমাপ্তি ঘোষণা করেন।