গোপালপুরে তের হাজার ১৩টি পরিবার পাবে টিসিবির পণ্য

গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
প্রকাশিত: ০৪:০২ পিএম, শুক্রবার, ১৮ মার্চ ২০২২ | ১১২
টাঙ্গাইলের গোপালপুরে আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষে ভর্তুকি মূল্যে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের (টিসিবি) নিত্যপ্রয়োজনীয় পণ্য ভাবে গোপালপুর উপজেলার ১৩০১৩টি পরিবার।
 
আগামী ২০ মার্চ থেকে উপজেলার একটি পৌরসভা ও ১২টি ইউনিয়নে পর্যায়ক্রমে এসব পণ্য বিক্রয় করা হবে।
 
উপজেলার মোট তিনটি প্রতিষ্ঠানকে টিসিবির পণ্য বিক্রয়ের জন্য ডিলার নিয়োগ করা হয়েছে। উপজেলা প্রশাসন সংশ্লিষ্ট পৌরসভার মেয়র ও ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানের সঙ্গে সভা করে তালিকা প্রস্তুত করেছে। জনপ্রতিনিধিদের দেওয়া তালিকা অনুযায়ী উপজেলার ১৩ হাজার ১৩টি পরিবার পাবেন টিসিবির পণ্য। তালিকাভুক্ত প্রতিটি পরিবার নির্ধারিত ডিলারের কাছে ৪৬০ টাকা প্যাকেজ মূল্যে ২ কেজি চিনি, ২ লিটার সয়াবিন তেল ও ২ কেজি মসুর ডাল পাবেন।
 
টিসিবির পণ্য বিক্রি করতে উপজেলা সহকারী (ভূমি) সাদিয়া ইসলাম সীমাকে প্রধান করে উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, থানা পুলিশ ও স্থানীয় সংবাদকর্মীদের সমন্বয়ে তদারকি টিম গঠন করা হয়েছে।
 
এ বিষয়ে গোপালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (কর্মকর্তা) মো. পারভেজ মল্লিক বলেন, জনগণের কথা চিন্তা করে সরকার যে উদ্যোগ নিয়েছে তা যথাযথভাবে বাস্তবায়নের জন্য ইতোমধ্যে টিসিবির ডিলার নিয়োগ করা হয়েছে। তদারকি টিম গঠন করে সঠিক মাপে প্যাকেট প্রস্তুত কাজ চলছে। রমজানের মাস উপলক্ষে দুই ধাপে এসব পণ্য বিতরণ করা হবে।