সরকারের উন্নয়নের কাজ তৃণমূলে পৌঁছে দিতে হবে- ছানোয়ার হোসেন এমপি

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩৭ পিএম, বৃহস্পতিবার, ১ নভেম্বর ২০১৮ | ৩৫৭

টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও টাঙ্গাইল সদর-৫ আসনের স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ ছানোয়ার হোসেন বলেছেন সরকারের উন্নয়নের কাজ তৃণমূলে পৌঁছে দিতে হবে,শেখ হাসিনা আজকে সারা বাংলাদেশে যে উন্নয়ন করে যাচ্ছেন সেই উন্নয়নের ধারাবাহিকতায় আজকে আমার এই টাঙ্গাইলে নির্বাচনী বিভিন্ন চরঞ্চাল এলাকায় উন্নয়ন করার চেষ্টা করেছি।

আজ বাংলাদেশ উন্নয়নের বাংলাদেশ, আজ বাংলাদেশ ভাল থাকার বাংলাদেশ। কাজেই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে সরকারের ধারাবাহিকতা প্রয়োজন। সে কারণে শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিয়ে আবার আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।চারদিকে নৌকার গণজোয়ার বইছে । নৌকা মার্কায় ভোট দিলে দেশের উন্নতি হয়। সমৃদ্ধির পথে দেশ এগিয়ে যায়। বিশ্বের বুকে মর্যাদা বাড়ে। জনগণের আর্থ-সামাজিক উন্নয়ন হয়।

৫ নং ছিলিমপুর ইউনিয়ন ছাত্রলীগ টাঙ্গাইল সদর উপজেলার শাখার উদ্যোগে বৃহস্পতিবার (১ নভেম্বর) বিকেল ৩ টার দিকে সুবর্ণতলী স্কুল মাঠ প্রাঙ্গনে এ সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরোও বলেন আমি ক্ষমতায় আসার পর বিগত বছরের চেয়ে অনেক বেশি উন্নয়ন করেছি। আমি ঢাকাতে ঘুরে ঘুরে অন্য যে কোন উপজেলার চেয়ে আমার উপজেলায় সবচেয়ে বেশি প্রকল্প এনেছি। কাজ করেছি যা সকলের নিকট দৃশ্যমান।

আগামী সপ্তাহে ঢাকা-টাঙ্গাইল অফিসগামী ট্রেনও চালু হবে আমাদের টাঙ্গাইলে শেখ হাসিনা মেডিকেল কলেজ হয়েছে যা এ সব কিছুই সম্ভব হয়েছে দেশরত্ন শেখ হাসিনার কারণে ।

এ সময় সবার উদ্দেশে জানতে চান- প্রধানমন্ত্রী তার দেয়া প্রতিশ্রুতি পূরণ করেছেন কিনা? । এ সময় সবাইকে ঐক্যবদ্ধ থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো আওয়ামী লীগকে বিজয়ী করার আহবান জানান।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা ছাত্রলীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান সোহেল।

ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ লোমান মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহজাহান আনসারী, টাঙ্গাইল শহর আওয়ামীলীগের সভাপতি মোঃ সিরাজুল হক আলমগীর, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন খান তোফা, সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমিরুল ইসলাম খান, জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিক, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আব্বাস আলী, টাঙ্গাইল সদর উপজেলার আওয়ামীলীগের সহ-সভাপতি হাসমত আলী, ৫ নং ছিলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাদেক আলী, এ্যাড. আবু হানিফ, রনি আহমেদ, মোঃ হুমায়ন কবির, শফিউল আলম মুকুল, মোঃ খোরশেদ আলম খসরু, রাশেদুল হাসান জনি, মোঃ সুজায়েত হোসেন, কাইয়ুম চাকলাদার, মোঃ হাফেজ উদ্দিন হাফেজ, ফিরোজ মাহমুদ ফরিদ, এস.এম রনি আহম্মেদ, মোঃ আমিলুর রহমান আমিন প্রমূখ।

অনুষ্ঠানটি সঞ্চালন করেন ৫ নং ছিলিমপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রায়হান সরকার।