রণবীরের জন্মদিনেই কি বিয়ের দিনক্ষণ পাকা করলেন নীতু-সোনি!

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:০৩ পিএম, শনিবার, ২৯ সেপ্টেম্বর ২০১৮ | ২৭৫

শুক্রবার নিজের ৩৬ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন রণবীর কাপুর। আর এই জন্মদিন পার্টিতে রণবীরের প্রেমিকা আলিয়া থাকবেন না তা কি হয়? রণবীরের জন্মদিন উপলক্ষ্যে ২৭ তারিখ রাতেই বিশেষ খানাপিনার আয়োজন করেছিল রণবীরের পিসি রিমা কাপুর জৈন ও দিদি ঋদ্ধিমা কাপুর। আর সেই বিশেষ ডিনারে কারা কারা আমন্ত্রিত ছিলেন জানেন?

এরাঁ হলেন রণবীরের প্রেমিকা আলিয়া ভাট ও আলিয়ার মা সোনি রাজদান। ডিনার সেরে সোনি রাজদান ও আলিয়াকে নিয়ে ছবিও তুলেছেন রণবীরের নীতু সিং কাপুর। একটি ছবিতে আলিয়ার ও রণবীরকে পাশে নিয়ে আলিয়ার মা সোনি রাজদানের গলা জড়িয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে নীতু সিং কাপুরকে। আরেকটি ছবিতে রণবীরের পিসি অর্থাৎ ননদ রিমা জৈনের সঙ্গে দেখা গেছে নীতু সিং কাপুরকে। এই ছবি সোশ্যাল সাইটে পোস্ট করার পাশাপাশি ছেলেকে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন নীতু সিং কাপুর। লিখেছেন, '' শুভ জন্মদিন আমার ফ্রেন্ড ফিলোসফার অ্যান্ড গাইড। তোমার জন্য অনেক ভালোবাসা রইল।''

অন্যদিকে রণবীরের কথা প্রকাশ্যে বলতে আলিয়া লজ্জা পেলেও তাঁর জন্মদিন উপলক্ষ্যে বিশেষ ছবি পোস্ট করতে কিন্তু আলিয়া ভোলেননি। আর ক্যাপশানে তিনি কী লিখেছেন জানেন? '' হ্যাপি বার্থ ডে মাই সানসাইন। ''। আর আলিয়ার এই ক্যাপশানের নিজে লাভ ও ফুলের চিহ্ন দিয়েছেব তাঁর হবু শাশুড়ি নীতু। 

রণবীরকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তাঁর বার্থ ডে ডিনারের বিশেষ ছবি পোস্ট করেছেন তাঁর দিদি ঋদ্ধিমা কাপুর সাহানি। সেই ছবিগুলির একটিতে রণবীর, ঋদ্ধিমা ও তাঁদের পিসি রিমা জৈনকে দেখা গেছে। অন্য ছবিতে রণবীরের ভাগ্নী সামাইরা, দিদি ঋদ্ধিমার সঙ্গে দেখা গেছে অভিনেতাকে।

রণবীরের জন্মদিনের পার্টিতে আলিয়া ও তাঁর মাকে দেখে এটা তো বোঝাই যায়, রণবীরের-আলিয়ার সম্পর্কে দুই পরিবারেরই পূর্ণ সম্মতি রয়েছে। অনেকে তো এটাও মনে করছেন যে রণবীরের জন্মদিন পার্টিতেই আলিয়ার সঙ্গে তাঁর বিয়ের বিষয়ে ইতিমধ্যেই সোনি রাজদানের সঙ্গে কথাও হয়ত পাকা করে ফেলেছেন রণবীরের মা নীতু। প্রসঙ্গত, সম্প্রতি রণবীরের বাবা ঋষি কাপুর মুম্বই মিররকে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন আলিয়াকে তিনি, রণবীর  এবং নীতু তিনজনেই ভীষণ পছন্দ করেন। এদিকে রণবীর সম্পর্কে বলতে গিয়ে সোনি রাজদানও বলেছেন রণবীর ভীষণই ভালো ছেলে। এটা থেকেই ধরে নেওয়া যায় না কি রণবীর-আলিয়ার সম্পর্ক এবার পরবর্তী ধাপে এগোতে চলেছে?