টাঙ্গাইলে কমিউনিটি পুলিশিং মত বিনিময় সভা অনুষ্ঠিত

টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: ০৬:২৪ পিএম, শনিবার, ২১ জুলাই ২০১৮ | ২১৯

পুলিশই জনতা জনতাই পুলিশ এই প্রতিপাদ্যকে সামনে রেখে টাঙ্গাইলে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজী, জুয়া ও ইভটিজিং প্রতিরোধে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ জুলাই) দুপুরে টাঙ্গাইল সদর উপজেলা ১২নং মামুদনগর ইউনিয়ন কার্যালয়ে কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মামুদনগর ইউনিয়ন চেয়ারম্যান মো. মাজেদুর রহমান তালুকদার।

প্রধান অতিথির বক্তব্য রাখেন টাঙ্গাইল সদর থানার ওসি তদন্ত সাইদুল হক ভুইয়া, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন টাঙ্গাইল সদর থানার পরিদর্শক (ইন্টিলিজেন্স ও কমিউনিটি) মোশারফ হোসেন, বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার সদর আ. করিম সরকার, মামুদনগর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. সাজ্জদ হোসেন মামুদনগর মেম্বার, টাঙ্গাইল সদর থানার এসআই শ্যামল প্রমুখ।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, আমরা মাদক, সন্ত্রাসমুক্ত সমাজ গড়ে তুলতে চাই। আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি প্রত্যেকটি সাধারণ জনগনকে এক হয়ে রুখে দাড়াতে হবে। সমাজ থেকে মাদক দূর করতে হলে আগে অভিভাবকদের সচেতন হলে হবে। তাহলেই সমাজ থেকে মাদক নির্মূল করা সম্ভব। যুব সমাজকে এগিয়ে আসতে হবে। যুব সমাজই পারে সমাজ থেকে সকল প্রকার অপরাধ দূর করতে।