রেড ক্রিসেন্ট সোসাইটি টাঙ্গাইল ইউনিটের উদ্যোগে মির্জাপুরে ত্রান বিতরণ

মির্জাপুর সংবাদদাতা
প্রকাশিত: ০৬:২৪ পিএম, বুধবার, ১৩ সেপ্টেম্বর ২০১৭ | ৪৪৮

রেড ক্রিসেন্ট সোসাইটি টাঙ্গাইল ইউনিটের উদ্যোগে ত্রান বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে মির্জাপুর উপজেলাড বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে এ ত্রান বিতরণ করা হয়।

ওই ইাউনিয়নের থলপাড়া, ফতেপুর, চাকলেশ্বর, পারদিঘী, সুতানরী ও বানকাটা গ্রামের ২শ পরিবারের মধ্যে প্রত্যেককে ত্রান হিসেবে ১৫ কেজি চাল, ২ কেজি ডাল, ১ কেজি তৈল, ১ কেজি লবন, ১ কেজি চিনি ও ১ কেজি সুজি দেয়া হয়।

এ সময় স্থানীয় রেড ক্রিসেন্ট সোসাইটি টাঙ্গাইল ইউনিটের সেক্রেটারি ও টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ রৌফ, টাঙ্গাইল জেলা চেম্বার্স অব কমার্সের সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের সহসভাপতি খান আহমেদ শুভ, মির্জাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মুজাহিদুল ইসলাম মনির, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. মাসুম রানা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান আকন্দ, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মো. সেলিম শিকদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি মীর আসিফ অনিক, সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক দেওয়ান মাজেদুর রহমান, মির্জাপুর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মো. সজীব আহমেদ ও রেড ক্রিসন্টে সোসাইটির সদস্যরা উপস্থিত ছিলেন।