ইলেভেন স্টার ক্লাব অপরাজিত চ্যাম্পিয়ন

বসুন্ধরা কিংস টাঙ্গাইল দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ ফাইনাল অনুষ্ঠিত

ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫৭ পিএম, শনিবার, ১৩ আগস্ট ২০২২ | ১৫৫

ছন্দময় ফুটবল নৈপুন্য দেখিয়ে ইলেভেন স্টার ক্লাব ৩-০ গোলে প্যাড়াডাইস গ্রীন ক্লাবকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে।

শনিবার (১৩ আগষ্ট) টাঙ্গাইল স্টেডিয়ামে বিকালে জেলা ফুটবল এসোসিয়েশন(ডিএফএ) আয়োজিত বসুন্ধরা কিংস টাঙ্গাইল দ্বিতীয় বিভাগ ফুটবল লীগের ফাইনালে মুখোমুখি হয় ইলেভেন স্টার ও প্যাড়াডাইস গ্রীন ক্লাব।

খেলার শুরু থেকে ইলেভেন স্টার  আক্রমন করে খেলতে থাকলে খেলার ১৬ মিনিটের সময় সংঘবদ্ধ আক্রমন থেকে ইলেভেন স্টার ক্লাবের সাব্বির গোল করে(১-০) দলকে এগিয়ে নেয়।

এ সময় হাজারো দর্শকের উপস্থিতিতে পশ্চিম গ্যালারীতে অবস্থানরত কাগমারা র্দশকের উল্লাস ছিল চোখে পড়ার মতো। দীর্ঘদিন পর এই আনন্দের বার্তা বাড়িয়ে দেয় ৩৪ মিনিটের সময় ইলেভেন স্টার ক্লাবের সবুজ দ্বিতীয় গোল করে (২-০)। দ্বিতীয়ার্ধের শুরু থেকে প্যাড়াডাইস গ্রীণ খেলায় ফিরে আসার জন্য আক্রমন করে খেলতে থাকলে দক্ষ স্টাইকারের অভাবে গোল বঞ্চিত হয়।

এরপর ঝড়ো বৃষ্টির কবলে পড়লে খেলা কিছু সময় বন্ধ থাকে। খেলার শেষ দিকে ইলেভেন স্টারের পক্ষে সাকিব আরো একটি গোল করে(৩-০) চ্যাম্পিয়ন ইলেভেন স্টার ও রানার্স আপ প্যাড়াডাইস গ্রীন ফাইনালে খেলার সুবাধে দুটি দলই প্রথম বিভাগে উন্নীত হয়।

খেলা শেষে জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক খেলোয়াড়দের মাঝে পুরষ্কার বিতরন করেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ ও সম্পাদক কাজী জাকেরুল মওলা।