দেলদুয়ারে ক্লিনিক মালিকের বস্তাবন্দি লাশ উদ্ধার

স্টার্ফ রিপোটার
প্রকাশিত: ১২:০১ পিএম, বুধবার, ১৮ নভেম্বর ২০২০ | ২০২

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার লাউহাটিতে আনিসুর রহমান নামে এক ক্লিনিক মালিকের বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭) নভেম্বর) লাউহাটি ইউনিয়নের পাচুরিয়া গ্রামের ধলেশ^রী নদীর সংযোগ খাল থেকে বস্তাবন্দি লাশটি উদ্ধার করা হয়। নিহত আনিসুর রহমান (৪৮) ওই ইউনিয়নের হেরেম্ব পাড়া গ্রামের কুরবান আলীর ছেলে ও জনসেবা ক্লিনিকের মালিক।

পুলিশ জানায়, মঙ্গলবার (১৭ নভেম্বর) বিকাল ৪ টার দিকে উপজেলার লাউহাটী ইউনিয়নের খাঁলের পাড় থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত আনিসুর রহমান ওই ইউনিয়নের হেরেম্ব পাড়া গ্রামের কুরবান আলীর ছেলে ও জনসেবা ক্লিনিকের মালিক। এর আগে তিনি পল্লী বিদ্যুতের সাবেক এলাকা পরিচালক ছিলেন। সোমবার রাত ৮টার দিকে নিখোঁজ হওয়ার পর থেকে আনিসুরের মোবাইল ফোনটি বন্ধ ছিল।

নিহতের স্ত্রী মোরছানা আক্তার জানান, দীর্ঘদিন তিনি বিদেশে ছিলেন। কয়েক বছর আগে দেশে ফিরে তিনি উপজেলা লাউহাটি বাজারে জনসেবা ক্লিনিকের ব্যবসা শুরু করেন। এছাড়াও তিনি জমি কেনা বেচার ব্যবসা করতেন। সোমবার (১৬ নভেম্বর) দুপুরে ক্লিনিকের যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন তিনি। তবে সে রাতে বাড়ি আসননি। এছাড়াও বারবার তাঁর মোবাইল ফোনেও চেষ্টা করা হলেও ফোনটি বন্ধ ছিল।

মঙ্গলবার (১৭ নভেম্বর) টাঙ্গাইল আদালতে স্বামী-স্ত্রীর নামে একটি মামলা থাকায় স্ত্রী একাই আদালতে হাজিরা দিতে যান। বিকেলে বাড়ির পাশের বস্তাবন্দি অবস্থায় তাঁর স্বামীর লাশ পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশ খবর দেন।

দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুল ইসলাম বলেন, ক্লিনিক মালিক হত্যার মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এখন হত্যাকান্ডে জড়িত কাউকে গ্রেফতার করা যায়নি। অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।